মেনু নির্বাচন করুন

উপজেলা নির্বাহী অফিসারের বার্তা

নাঙ্গলকোট উপজেলা কুমিল্লার তথা বাংলাদেশের একটি অন্যতম উপজেলা। এখানে অনেক জ্ঞানী গুনী লোক বাস করেন। তথ্য  প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে জনগনের দোরগোড়ায় সরকারী বেসরকারী সেবা দ্রুত পৌছে দেওয়ার ক্ষেত্রে নাঙ্গলকোট উপজেলা অগ্রনী ভূমিকা পালন করবে। আমরা চেষ্টা করছি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক প্রদত্ত সব ধরনের সুযোগ সুবিধা সাধারন মানুষ যাতে আরও দ্রুত এবং সহজে পেতে পারে এ জন্য তথ্য প্রযুক্তির ব্যবহার বাড়াতে। সারা দেশে সরকারের এই উদ্যোগ মানুষের তথ্য প্রাপ্তিকে সহজলভ্য করে জীবন যাত্রাকে সহজ করবে। ইন্টারনেটের মাধ্যমে তথ্য বাতায়ন হতে উপজেলা বাসী সহজে প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারবেন এবং উপজেলা প্রশাসন ও সরকারের উন্নয়ন কার্যক্রম সহ সব ধরনের তথ্য জনসাধারনের কাছে দ্রুত পৌছে দিতে সক্ষম হবে।

 

আমরা বিশ্বাস করি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এই শুভ উদ্যোগের সুফল প্রতিটি ঘরে ঘরে  পৌছে যাবে। আজকের বিশ্ব বাস্তবতায় তথ্যই শক্তি। আর এই শক্তিকে কাজে লাগিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যাব। মহান মুক্তিযুদ্ধে যারা দেশের জন্য প্রাণ বিসর্জন দিয়েছেন তাদের স্বপ্নের বাংলাদেশ অর্জনের পথে তথ্য বাতায়ন গুরুত্ত্বপূর্ন অবদান রাখবে।

 

আমি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সদর উপজেলার প্রতিটি নাগরিককে তথ্য বাতায়নের সুবিধা উপভোগ করার জন্য অনুরোধ করছি। সমন্বিত উদ্দোগের মাধ্যমে  একটি সুষ্ঠু, সুন্দর, সন্ত্রাসমুক্ত, উন্নয়নমুখী আলোকিত নাঙ্গলকোট গড়াই আমাদের সকলের লক্ষ্য।

ধন্যবাদ সবাইকে।

 

উপজেলা নির্বাহী অফিসার

নাঙ্গলকোট, কুমিল্লা